ads header

Wednesday, February 20, 2019

নিজের সম্পর্কে কিছু কথা । Rana Chakraborty

0
নিজের সম্পর্কে কিছু কথা । Rana Chakraborty

নিজের সম্পর্কে কিছু কথা । Rana Chakraborty
আমি রানা চক্রবর্তী । আমি পশ্চিমবঙ্গের হাওড়া জেলার আন্দুল শহরে থাকি ।



ছোট থেকে আমার শখ বলতে ঘুরতে যাওয়া ,গান শোনা আর নতুন কিছু শেখা । নতুন নতুন কিছু শিখবো জানবো ।

যতো বড়ো হতে থাকলাম ততো ওই গান শোনা, ঘুরতে যাওয়া এগুলো কমে যেতে থাকলো । জীবনে পড়ে থাকলো একটা জিনিস ,আর সেটা হলো নতুন কিছু শেখা নতুন কিছু জানা ।
আগে ইউটিউব এ গান শুনতাম আর এখন টেকনোলজি বিষয়ে ভিডিও দেখি ।
পড়াশোনাতে কোনোদিন খুব একটা ভালো ছিলাম না😊😊😊। তবে ছবি আকতে ভালোবাসি ।
কিন্তু সেই ভাবে আর চর্চা করা হয়নি  ।

আজ আমার 26 বছর বয়স । পড়াশোনা শেষ করে চাকরি তে ডুকেছিলাম । কিন্তু আমার কিছু ব‍্যাক্তিগত কারণে আমাকে চাকরি টা ছেড়ে দিতে হয় । এখন নতুন চাকরির চেষ্টা করছি ।

তবে সত্যি বলতে আমার চাকরি করতে খুব একটা ভালো লাগে না । আমার কাছে মনে হয় চাকরির থেকে ব‍্যাবসা অনেক ভালো ‌। যাইহোক, পকেটে টাকা নেই ব‍্যাবসা করার মতো তাই আর ভেবেও লাভ নেই ‌।

এখন আপাতত চাকরি পাইনি । তবে অনলাইনে আমাজন এর সাথে Affiliate Marketing করছি । আর একটা সাইট আছে আমার TechnoRana 360 নামে । ওখানে আমি নানা বিষয়ে আলোচনা করে থাকি । যেমন :: এডুকেশন সম্পর্কে, অনলাইন ইনকাম সম্পর্কে, টেকনোলজি টিপস সম্পর্কে, চাকরি খবর ইত্যাদি সম্পর্কে । সাইট টাকে Google Adsense এর সাথে যোগ করবো এটাই পরিকল্পনা আছে । কারন অনলাইনে ঘরে বসে যদি কিছু ইনকাম করা যায় ।

আমার প্ল্যান চাকরি পাবার পড়ে চাকরির সাথে সাথে অনলাইনে এই কাজ গুলো চালিয়ে যাবার ।জানি না কতো দুর কি করতে পারবো তবে চেষ্টা করি জীবনে যদি কিছু করতে পারি ।

আমার নিজের সম্পর্কে বলার মতো আর তেমন কিছুই নেই ।





Author Image
AboutPuja Chakraborty

Soratemplates is a blogger resources site is a provider of high quality blogger template with premium looking layout and robust design

No comments:

Post a Comment