ads header

Wednesday, February 20, 2019

ফেসবুক থেকে কি সত্যি প্রেম হয় ?

0
ফেসবুক থেকে কি সত্যি প্রেম হয় ?

ফেসবুক থেকে কি সত্যি প্রেম হয় ?


এখনকার দিনে যা দেখা যাচ্ছে Android ফোন সবার কাছে আছে । আর সবাই ফেসবুক করে ।
ফেসবুকে বন্ধু করার পর কিছুদিন বা কয়েক দিন পরেই দুজনের মধ্যে কেউ বলে বসে আমি তোমাকে ভালোবাসি । কিন্তু তাদের মধ্যে কেউ Accept করে আবার কেউ করে না । যারা করে তাদের প্রেম কি সত্যি হয় নাকি শেষ অবদি টেকে না??

অনেকেই বলে ফেসবুক থেকে আসা প্রেম নাকি সত্যি হয় না । কিন্তু আমি বলবো ওটা কোনো কথা হলো না । ফেসবুক থেকে আসা প্রেম ও বিয়েতে পরিনত হতে পারে । কিন্তু সেটা সত্যি ভালোবাসা হতে হবে ।

যেমন আমার নিজের জীবনে হয়েছে । আমি তখন দূর্গাপুরে থাকতাম । ফেসবুকে আমার একজনের সাথে পরিচয় হলো তারপর বন্ধু আর তারপর সেখান থেকে আমাদের সম্পর্ক । আজ 5 বছর হয়ে গেলো আমাদের সম্পর্ক । খুব তারাতারি বিয়ে করবো ।

তো একটা কথাই বলবো মানুষ টা কোথা থেকে আসছে ,ফেসবুক, নাকি বিয়ে বাড়ি, নাকি স্কুল সেটা কথা নয় । কথা হলো দুজন কি দুজন কে সত্যি ভালোবাসে??
যদি সত্যি ভালোবাসা হয়ে থাকে তাহলে সেটা বিয়ে তে পরিনত হবেই ।
Author Image
AboutPuja Chakraborty

Soratemplates is a blogger resources site is a provider of high quality blogger template with premium looking layout and robust design

No comments:

Post a Comment